শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রেললাইনের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

রেললাইনের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার

ঢাকা-চট্টগ্রাম রেলপথের কিশোরগঞ্জের ভৈরবে শহিদ হাবিলদার আবদুল হালিম রেলসেতু সংলগ্ন রেললাইনের পাশ থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে ভৈরব রেলওয়ে পুলিশ।

সোমবার দুপুরে শহরের রবিদাস পল্লীর পূর্ব দিকে রেললাইনের পাশ থেকে চাঁদনী বেগম নামে ঐ তরুণীর মরদেহ উদ্ধার করেন রেলওয়ে থানার এসআই শফিকুল ইসলাম খান।

তিনি জানান, চাঁদনী বেগম মানসিক রোগী ছিলেন। মা-বাবার সঙ্গে সে পাশ্ববর্তী একটি ধানের বয়লারে থাকতো। তার গ্রামের বাড়ি হবিগঞ্জের লাখাই শিবপুরে।

স্থানীয়রা জানান, নিহত মেয়েটি পাগল ছিল। প্রায় সময়ই ব্রিজের নিচে ঘুরাঘুরি করতো। তবে মেয়েটির মৃত্যু ট্রেনের সঙ্গে ধাক্কা নাকি অন্য কোন কারণে মারা গেছে তা নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে। রহস্যজনক কারণে তার মৃত্যু হয়েছে বলে অনেকে সন্দেহ করছেন।

মরদেহ উদ্ধার করা ডোম জিল্লু মিয়া বলেন, মরদেহ উদ্ধারের সময় লাশের মাথায় ও কানে আঘাতের চিহ্ন রয়েছে। তবে কীভাবে মারা গেছে, তা বলতে পারছেন না।

ভৈরব রেলওয়ে থানার এসআই শফিকুল ইসলাম খান বলেন, প্রাথমিক সুরতহাল রিপোর্ট নিহতদের শরীরের আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান। তার ধারণা ট্রেনের সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটেছে। ময়নাতদন্ত করার পর সঠিক কারণ জানা যাবে।

Facebook Comments Box
advertisement

Posted ১:৩৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]